নির্বাচনে বাণিজ্য করতে গিয়ে বিএনপির সব চলে গেছে

Print

বিএনপিকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটি জোট নির্বাচন করে যদি কে সরকারপ্রধান হবে তা দেখাতে না পারে, যারা জয়ী হতে পারতো নমিনেশন বাণিজ্যের কারণে তাদের নমিনেশন না দেয়া, দলের সাবেক ও বর্তমান চেয়ারপারসন সাজাপ্রাপ্ত পলাতক আসামি হয়- তাহলে মানুষ কী দেখে তাদের ভোট দেবে? বাণিজ্য করতে গিয়ে তাদের সব চলে গেছে।

সোমবার সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনা ও সংসদের প্রথম অধিবেশনের সমাপনী বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আজ সংসদে বিরোধী দল যথেষ্ট সময় পায়। প্রতিটি বিলের ওপর সংশোধনী আনে, বক্তব্য রাখে। এমন রেকর্ডও আছে একটি বিলের ওপর সংশোধনী আনে, আমরা এগুলোর ওপর গুরুত্ব দেই।

তিনি বলেন, এবার ঐক্যফ্রন্ট নির্বাচনে এসেছিল। কিন্তু নির্বাচনে তাদের পছন্দমতো সংখ্যায় সিট পায়নি। ২০০৮ এ নির্বাচন হয়েছিল সেই নির্বাচনে ৮৪ ভাগ ভোট পড়েছিল। এবার ২০১৮ এর নির্বাচনে ভোট সংখ্যা ৮০ ভাগ। আর সে সময় বিএনপি-জামায়াত জোট মিলে মাত্র ৮টি সিট পেয়েছিল। এবারে নির্বাচন তারা কীভাবে করেছে সেটাই হলো প্রশ্ন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com