নির্বাচন নিয়ে যে ধোঁয়াশা ছিল তা কেটে গেছে

Print

নির্বাচন নিয়ে যে ধোঁয়াশা ছিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেন, ‘তফসিল ঘোষণার মধ্য দিয়ে ধোঁয়াশা কেটে গেছে।’ বৃহস্পতিবার (৮ নভেম্বর) প্রধান নির্বাচন কমিশনার কেএম নূরুল হুদা নির্বাচনি তফসিল ঘোষণার পর দলের পক্ষে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘নির্বাচন কমিশন আগামী ২৩ ডিসেম্বর ভোটগ্রহণের তফসিল ঘোষণা করেছে। আশা করছি, তফসিল অনুযায়ী নির্বাচন হবে। নির্বাচনে অংশগ্রহণ করা প্রতিটি রাজনৈতিক দলের নৈতিক দায়িত্ব। দেশ ও জনগণের স্বার্থে সব দল নির্বাচনে অংশ নেবে।’ তফসিল ঘোষণায় জনগণ আনন্দিত বলেও তিনি মন্তব্য করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com