ঢাকামঙ্গলবার , ১৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

আইসিইউতে নির্মল রঞ্জন গুহ কে দেখতে গেলেন সালমান এফ রহমান এমপি।

Link Copied!

দোহারের নির্মল রঞ্জন গুহের অবস্থা উন্নতির দিকে রয়েছে। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে।

শারিরিক অসুস্থতা বোধ করায় দ্রুত চিকিৎসার জন্য তাকে দোহার থেকে ঢাকার একটি হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার তার হার্টে ২টি ব্লক ধরা পড়ে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত তার হার্টে এনজিও গ্রাম করে দুটি রিং পড়ানো হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ডাক্তারদের পরামর্শক্রমে প্রয়োজন অনুসারে দেশ ও বিদেশের চিকিৎসা করানোর

সকল ধরনের চিকিৎসার নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী নিজেও তার সার্বিক অবস্থার খোঁজ-খবর নিচ্ছেন বলে জানা যায়। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

তার অসুস্থতার খবর পেয়ে আজ হাসপাতালে দেখতে আসেন তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর বেসরকারি খাতের শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও দোহার নবাবগঞ্জের সংসদ সদস্য সালমান এফ রহমান এমপি।
এসময় নির্মল রঞ্জন গুহ এর দ্রুত সুস্থতা কামনা করেন।

এছাড়া তার পরিবার নির্মল রঞ্জন গুহের দ্রুত সুস্থতার জন্য দেশবাসী সহ দোহার-নবাবগঞ্জের সাধারণ মানুষের কাছে দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।