নীলফামারীতে এসএমই পণ্য মেলা শুরু

Print

নীলফামারীতে এসএম মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি\নীলফামারীতে সপ্তাহ ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু হয়েছে। জেলা শহরের বড়মাঠে শুক্রবার(১৫ই মার্চ)দুপুরের দিকে মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
জেলা প্রশাসনের সহযোগিতায় এসএমই ফাউÐেশন ও বিসিক আয়োজিত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, এসএমই ফাউÐেশনের সহকারী মহা-ব্যবস্থাপক আবু মঞ্জুর সাইফ, নীলফামারী বিসিকের উপ-ব্যবস্থাপক হোসনে আরা খাতুন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম প্রমুখ।
ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের পণ্য বাজারজাত করণে সহায়তা প্রদানের লক্ষ্যে মেলাটি চলবে আগামী ২ শে মার্চ পর্যন্ত।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম জানান, মেলায় ৫০টির অধিক স্টলে ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য প্রদর্শিত হচ্ছে। মেলায় প্রতিদিন দর্শনার্থীদের চিত্ত বিনোদনের আয়োজন করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com