নীলফামারীতে মহিলা কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করলেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

Print

বিশেষ প্রতিনিধি।।নীলফামারীতে আন্তঃজেলা মহিলা কাবাডি’র উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে নীলফামারীর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এর উদ্বোধন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
নীলফামারীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে এ সময় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ।
উদ্বোধনী খেলায় দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা মহিলা কাবাডি দল ৪৭-৪৫ পয়েন্টের ব্যবধানে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থা মহিলা কাবাডি দলকে পরাজিত করেন।
প্রতিযোগিতায় রংপুর ও রাজশাহী বিভাগের আটটি দল অংশ নিচ্ছে। ফাইনাল খেলা আগামী ১৬ মার্চ অনুষ্ঠিত হবে। জোন পর্যায়ে অনুষ্ঠিত দুই গ্রুপে অংশগ্রহণকারী দলগুলো হলো ‘ক’ গ্রুপে রাজশাহী, রংপুর, দিনাজপুর ও গাইবান্ধা এবং ‘খ’ গ্রুপে বগুড়া, সিরাজগঞ্জ, পঞ্চগড় ও নীলফামারী দল রয়েছে বলে জেলা পুলিশ সূত্রে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 79 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com