নীলফামারীতে স্বাস্থ্য সেবা সপ্তাহের উদ্বোধন

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\নীলফামারী জেলাতে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে ‘জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ’। নীলফামারী আধুনিক সদর হাসপাতালে প্রধান অতিথি থেকে এর উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নুর।

এতে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মনের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) এর জেলা কমিটির সাধারণ সম্পাদক মজিবুল হাসান চৌধুরী প্রমুখ।
এ সময় স্বাস্থ্য বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ ছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাসহ সরকারি বিভিন্ন দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com