নীলফামারী জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী মেডিকেল অফিসারের পুরস্কার পেলেন ডাঃ শাহিন

Print

মনোয়ার হোসেন লিটন জলঢাকা নীলফামারী প্রতিনিধিঃ  গ্রামীন চিকিৎসা সেবায় বিশেষ অবদান রাখায় নীলফামারী জেলার শ্রেষ্ঠ উপ-সহকারী মেডিকেল অফিসার নির্বাচিত হয়েছে জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের “উসক” মেডিকেল অফিসার ডাঃ শাখাওয়াত হোসেন শাহিন।
বুধবার সকালে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে জেলা প্রশাসন, ল্যাস্ব, ব্র্যাক ও সূর্যের হাসি ক্লিনিকের সহযোগিতায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জলঢাকার ডাঃ শাহিন সহ অন্যান্য ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারী দের হাতে পুরষ্কার তুলে দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলামের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার আতিক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস-চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, নীলফামারী পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আফরোজা বেগম ও ব্রাকের (স্বাস্থ্য) সিনিয়র উপজেলা ম্যানেজার রমজান আলী প্রমুখ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সদর পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হালিম। এর আগে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে একটি র‍্যালি জেলা শহর প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কনফারেন্স রুমে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
সন্মাননা হাতে নিয়ে ডাঃ শাহিন তার বক্তব্য জেলা পরিবার পরিকল্পনা বিভাগকে ধন্যবাদ জানিয়ে বলেন, এর মাধ্যমে আমিসহ অন্যান্যরা গ্রামীন চিকিৎসা সেবায় নিজেদের উৎস্বর্গ করতে আরো উৎসাহী হবে। ডাঃ শাহিনের প্রশংসা করে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক আফরোজা বেগম বলেন, জেলার মা মৃত্যুর হার কমানো, নরমাল ডেলিভারি সহ গ্রামীন চিকিৎসা সেবায় আপনাদের ভুমিকা গুরুত্বপূর্ণ, এবারে বিভিন্ন ক্ষেত্রে জেলার মধ্যে জলঢাকা উপজেলা আরো ৩-জন শ্রেষ্ঠত্ব অর্জন করে, তারা হলেন খুটামারার পরিবার কল্যান পরিদর্শিকা রাবেয়া বেগম, খুটামারার পরিবার পরিকল্পনা পরিদর্শক মনিরুল ইসলাম ও ধর্মপাল ইউনিয়নের পরিবার কল্যান সহকারী আনোয়ারা বেগম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 253 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com