নীলাঞ্জনায় মজেছেন হাবিব

Print

মোনালিসা, তানজিন তিশা, মিথিলা, শার্লিনা হোসেনসহ আরও বেশ কয়েকজন মডেলের পর নতুন মডেলের সঙ্গে জুটি বেঁধে এলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ।
সিনেম্যাটিক অবতারে নিজের নতুন গান ও ভিডিও দিয়ে দর্শক-শ্রোতা-ভক্তদের চমকে দিয়েছেন তিনি। সম্প্রতি এস এস মিউজিক ক্লাবের ইউটিউবে প্রকাশ পেয়েছে হাবিবের নতুন মিউজিক্যাল ভিডিও ‘ডুবে যাই’। শ্রুতিমধুর গানটির সঙ্গে কক্সবাজারের সমুদ্র পারে চিত্রায়িত নান্দনিক ভিডিওটি সবার নজর কেড়েছে। এরই মধ্যে গানটি ১ লাখ ভিউ অতিক্রম করেছে। পাচ্ছে দর্শক ও শ্রোতাদের প্রশংসা।
চমৎকার গানের কথা লিখেছেন ফাওজিয়া সুলতানা পলি। এর সুর ও সঙ্গীতায়োজন হাবিব নিজেই করেছেন। গানে হাবিবের সঙ্গে মডেল হিসেবে আছেন নীলাঞ্জনা। দুজনের রসায়ন মিলেমিশে একাকার হয়ে গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com