নূর আমার ছোট ভাই’, ‘শোভন আমার বড় ভাই

Print

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফল মেনে নিয়ে সহ-সভাপতি পদে বিজয়ী প্রার্থী কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূরকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসটি) মিলনায়তনে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও নুরুল হক নূর পরস্পর আলিঙ্গন করেন।

এ সময়ে পরাজয়ের ফল মেনে নিয়ে নূরকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন ছাত্রলীগ সভাপতি। ডাকসু নির্বাচনে সহ-সভাপতি পদে নূরের প্রতিদ্বন্দ্বী ছিলেন শোভন।

যদিও নির্বাচনে পরাজয়ের পর সহ-সভাপতি পদে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছিলেন নির্বাচনে অংশ নেয়া সকল ছাত্র সংগঠন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com