নেইমারকে নিয়ে নতুন নাটক, এবার রিয়ালে যাওয়ার গুঞ্জন

Print

নেইমারকে কিনতে চায় বার্সেলোনা এবং ব্রাজিলিয়ান তারকা নিজেও কাতালান ক্লাবে ফিরতে চান। এত দিন এ খবর শোনা গেলেও নতুন কথা জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম। রিয়াল মাদ্রিদও নাকি নেইমারকে কেনার দৌড়ে যোগ দিয়েছে। সে জন্য ১২০ মিলিয়ন ইউরোর সঙ্গে রিয়াল নাকি লুকা মদরিচকেও পিএসজিতে দিতে রাজি।

দলবদলের এ মৌসুমে নেইমারকে নিয়ে নাটকের ডালপালা গজিয়ে যেন মহিরুহ বৃক্ষ হয়ে উঠছে! ব্রাজিলিয়ান তারকাকে কেনার দৌড়ে এত দিন শুধু বার্সেলোনার নামটাই জোরেশোরে উচ্চারিত হয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম স্পোর্ত জানিয়েছে, রিয়াল মাদ্রিদও কিনতে চায় নেইমারকে। শুধু চায় বললে ভুল হবে, পিএসজি ফরোয়ার্ডকে কিনতে ক্লাবটি ১২০ মিলিয়ন ইউরোর সঙ্গে নাকি লুকা মদরিচকেও দিতে রাজি। অর্থাৎ ব্রাজিলিয়ান তারকাকে নিয়ে রিয়াল-বার্সা মুখোমুখি!

নেইমার মুখ ফুটে না বললেও নিজের কাজে কর্মে বুঝিয়ে দিচ্ছেন বার্সায় ফিরতে চান। ওদিকে কাতালান ক্লাবটিও তাকে কিনতে চায়। লিওনেল মেসির বয়স হচ্ছে, যে কারণে নেইমারকে ফিরিয়ে এনে মেসির জায়গায় তাকে প্রস্তুত করতে চায় ক্লাবটি। কিন্তু শুধু নেইমার আর বার্সেলোনা চাইলেই তো আর হবে না! পিএসজিকেও তো চাইতে হবে! এটা নিশ্চিত, নেইমারের ‘যাচ্ছি-যাব’ মানসিকতায় পিএসজির মালিক পক্ষও প্রচণ্ড বিরক্ত। কিন্তু তাই বলে নিজের দলের সবচেয়ে বড় রত্নকে তারা বার্সেলোনার কাছে ছেড়ে দেবে কেন? সেই বার্সা, যে বার্সার সঙ্গে দলবদল নিয়ে তাদের তিক্ততার শেষ নেই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com