নেইমারকে বার্সায় চান মেসি

Print

বার্সেলোনার সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি করতে লিওনেল মেসি গড়িমসি করছেন বলে খবর। তার কারণ নাকি একটাই। নেইমার দ্য সিলভা সান্তোস জুনিয়রকে তিনি দলে চান। ব্রাজিলীয় তারকাকে না ফেরানো হলে নতুন চুক্তিতেও তিনি করতে সই চান না বলে খবর।

নেইমার নিজেও বার্সায় ফিরতে চান। সম্প্রতি নাকি তাঁর এখনকার ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফির কাছে বার্তা পাঠিয়ে পরিষ্কার বলে দিয়েছেন, তাঁর জীবনের সবচেয়ে বড় ভুল বার্সেলোনায় মেসি, সুয়ারেজ, রাকিতিচদের ছেড়ে আসা। বিশেষ করে মেসিকে। সঙ্গে এক আবেগময় সাক্ষাৎকারে বলে বসেন, বার্সায় ফিরে যাওয়াই তাঁর একমাত্র লক্ষ্য।

স্পেনীয় ফুটবলের হাঁড়ির সব খবর রাখেন এমন এক সাংবাদিক গ্রাহাম হান্টারের দাবি, মেসি নিজেও এখন তাঁর পুরনো এবং অন্যতম প্রিয় বন্ধু নেইমারকে ফেরাতে উঠে পড়ে লেগেছেন। যে কারণে ক্লাবের সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি না করে আসলে বার্সাকে চাপেই রাখছেন।

ওই সাংবাদিক লিখেছেন, ‘লিওনেল মেসিই বার্সার হৃদযন্ত্র। ওর কথা না শুনে বার্সার উপায় নেই। এমন নয় যে, লিও কখনও কোনও ব্যাপারে ক্লাবের সঙ্গে অসহযোগিতা করেন। অনেকে অকারণে ওকে সেভাবেই দেখানোর চেষ্টা করেন। যা আদৌ সত্যি নয়। কিন্তু ঘটনা হচ্ছে, মেসির হাঁচি হলেও বার্সার ঠান্ডা লেগে যায়। বার্সার এখনকার প্রেসিডেন্ট হয়তো ২০২১ সালের পরে আর থাকবেন না। তিনি চান যেকোনও ভাবেই হোক লিওর সঙ্গে নতুন দীর্ঘমেয়াদি চুক্তি করে যেতে। কিন্তু আর্জেন্টাইন কিংবদন্তি যে নেইমারকে যেকোনও মূল্যে ফেরাতে চান সেটা ঘটনা। এই জন্যই নতুন কোনও চুক্তি হচ্ছে না।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 13 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com