নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা সেই তরুণী ফেঁসে যাচ্ছেন

Print

নাজিলা ত্রিনদাদে নামে এক ব্রাজিলিয়ান তরুণী ধর্ষণের অভিযোগ করেছিলেন ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের বিরুদ্ধে। তবে পিএসজির ফরোয়ার্ডের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়নি।

এদিকে নেইমারের বিরুদ্ধে ‘মিথ্যে’ অভিযোগ আনায় এবার সেই নারীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিচ্ছে দেশটির পুলিশ।

গত জুনে নেইমার-নাজিলার ধর্ষণ সংক্রান্ত অভিযোগটি নিয়ে ঝড় ‍ওঠে ফুটবল বিশ্বে। ফাঁস হয় দু’জনের হোয়াটসআপ আলাপ এবং সাত সেকেন্ডের একটি ভিডিও।

নাজিলা জানায়, গত মে মাসে প্যারিসে নেইমার তাকে ধর্ষণ করেন এবং এর জন্য তিনি আদালতে বিচার চান। এ অভিযোগ প্রমাণিত না হলেও নেইমার নানাভাবে হেনস্থার শিকার হোন। যার ফলে এবার মিথ্যা অভিযোগ দায়ের ও ব্ল্যাকমেইলের চেষ্টা করার অভিযোগ এনে নাজিলা ও তার সাবেক স্বামী এস্তিবেন আলভেসের বিরুদ্ধ অভিযোগ এনেছে ব্রাজিলের পুলিশ।

তবে নাজিলার ওপর আনা এই অভিযোগে আশ্চর্য হয়েছেন তার আইনজীবি কসমে আরাউজো। তিনি জানান, তার মক্কেল আলভেসের সঙ্গে জোট করে নেইমারের কাছ থেকে কোনো প্রকার অর্থ আদায় করতে চাননি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
bdsaradin24.com