নেতাকর্মীদের ঢল, রেজিস্ট্রারি মাঠ ছাড়িয়ে রাস্তায়ও জনসমুদ্র

Print

কারান্তরীণ দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ২টা ২০ মিনিটের সময় নগরীর রেজিস্ট্রারি মাঠে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সমাবেশ শুরু হয়।

সরেজিমনে দেখা যায়, বিভাগীয় মহাসমাবেশে রেজিস্ট্রারি মাঠ ভরে বিএনপির নেতাকর্মীরা মাঠের পাশের বিভিন্ন রাস্তায় অবস্থান নিয়ে নেত্রীর মুক্তির দাবিতে নানা স্লোগান দিচ্ছেন। সমাবেশে যোগ দিতে বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন। এ কারণে লোকে লোকারণ্য হয়ে গেছে মাঠ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত মহাসমাবেশে স্থানীয় নেতারা বক্তব্য দিচ্ছেন। তারা নেত্রীর মুক্তি এবং সরকারের পতনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে কঠোর আন্দোলন চান।

সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি কামরুল হুদা বলেন, ‘একদিকে আমাদের প্রানপ্রিয় নেত্রী বেগম জিয়া মিথ্যা মামলায় কারাববন্দি অন্যদিকে অবৈধ সরকার দলীয় নেতারা দেশে সম্পদ লুটপাট করে ধরা পড়ছেন। আমাদের কেন্দ্রীয় নেতাদের কাছে প্রত্যাশা থাকবে আজই তারা কঠোর কর্মসূচির ঘোষণা দেবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 71 বার)


Print
bdsaradin24.com