নেত্রকোনা-৩ আসনে অসীম কুমার উকিল এমপি‘র মন্ত্রীত্বের দাবী জোড়ালো হচ্ছে

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা-৩ আসনের নির্বাচনী এলাকা কেন্দুয়া-আটপাড়ায় অসীম কুমার উকিল এমপির মন্ত্রীত্বের দাবী ক্রমে ক্রমে জোড়ালো হচ্ছে ।

মন্ত্রীত্বের দাবীতে সোচ্ছার হচ্ছে এলাকাবাসি, দুই উপজেলাতেই  সরেজমিনে ঘুরে  এমনই আওয়াজ পাওয়া গেছে এবং এ দাবী প্রাণের দাবী দুই উপজেলাবাসীর ।  কেন্দুয়া-আটপাড়ায় আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীদের দাবী-দেশের সব খানে উন্নয়নের আলো থাকলেও আমাদের  এখানে তুলনামূলকভাবে অনেক কম । এখনও আমরা অন্ধকারে,  সর্বোপুরি আমাদের নেত্রকোনা জেলাতে সর্বোচ্চ ভোটে বিজয়ী অসীম কুমার উকিলকে আমরা মন্ত্রী হিসেবে দেখতে চাই । আমাদের এলাকার সামগ্রিক উন্নয়নের স্বার্থে অসীম কুমার উকিলের মন্ত্রীত্বের কোন বিকল্প নাই। বর্তমান সরকারের মেয়াদে মন্ত্রীসভা যদি রদবদল করা হয় তাহলে জননেতা অসীম কুমার উকিল এমপির পূর্ণমন্ত্রীত্ব আমরা চাই ।

সুশীল সমাজের নেতৃবৃন্দ-জেলার মধ্যে সর্বোচ্চ ভোটে বিজয়ী বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল  পূর্ণমন্ত্রীত্ব পাওয়ার যোগ্য। কেন্দুয়া-আটপাড়া তথা নেত্রকোনা জেলার সামগ্রিক উন্নয়ন ও আওয়ামী রাজনীতির বর্তমান পরিস্থিতি ধরে রাখতে চাইলে একজন দক্ষনেতা যেমন প্রয়োজন তেমন এলাকার উন্নয়নে মন্ত্রীর ক্ষমতাও  প্রয়োজন ।

৩০ ডিসেম্বরের নির্বাচনে অসীম কুমার উকিল বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর থেকে প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ,কেন্দুয়া –আটপাড়ার সর্বত্রই, আলোচনার টেবিলে , স্থানীয় ও জাতীয় গণমাধ্যমেও অসীম কুমার উকিলের মন্ত্রীত্বে বিষয়ে জোড়ালো দাবী উঠছে । কেন্দুয়া-আটপাড়ার আওয়ামীলীগের দলয়ি নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের আপামর জনসাধারন ও রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক,শিক্ষক,সাংবাদিক,বুদ্ধিজীবি,সুশীল সমাজের নেতৃবৃন্দের  এখন একটাই দাবী অসীম- কুমার উকিলকে মন্ত্রীত্ব দেয়া হলে  অসীম কুমার উকিলকে যথার্থ মূল্যায়ন করা হবে ।  

প্রবীন রাজনীতিবীদরা বলছেন –অসীম কুমার উকিলের মন্ত্রীত্ব এখন সময়ের দাবী । কেন্দুয়ায় আটপাড়ায় মনোনয়নের পূর্বে তৃণমূল নেতাকর্মীদের প্রাণের দাবী উঠেছিল-এ আসনে মন্ত্রীত্ব পাওয়ার যোগ্য এমন একজন রাজনৈতিক ব্যাক্তির মনোনয়ন চাই । জননেত্রী শেখ হাসিনা সে দাবী পূর্ণ করেছে । অসীম কুমার উকিলকে নৌকা প্রতীক দিয়ে আমাদের মাঝে পাঠিয়েছিলেন । আমরাও বিপুল ভোটে বিজয়ী করে সংসদে পাঠিয়েছি । আমরা আশা করছি-এখন জননেত্রী শেখ হাসিনা  –সময়ের দাবী পূর্ণ করে  আমাদেরকে উপহার স্বরুপ অসীম কুমার উকিলকে মন্ত্রী পরিষদে অন্তভুক্তি করে মন্ত্রীত্ব উপহার দেবেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com