নেত্রীকে সরিয়ে দেয়ার চক্রান্ত হয়েছে, সতর্ক থাকুন

Print

আন্দোলনের নামে বিএনপি সহিংসতার চেষ্টা করলে তার সমুচিত জবাব দিতে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রস্তুত বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, বিএনপি নেতারা সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকার গঠনে দাবি তুলেছে। এতদিন বলত অনুমতি পায় না, এখন অনুমতি পেয়েই রঙিন খোয়াব দেখছে। এই রঙিন খোয়াব করপুরের মতো উবে যাবে। আওয়ামী লীগের তো চেনে না। আন্দোলন করলে সেটা রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে। কিন্তু সহিংসতা করার চেষ্টা করলে তার সমুচিত জবাব দেয়ার প্রস্তুতি আমাদের আছে।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

আলোচনা সভায় ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের ঐক্যবব্ধ ও সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, সবাই ঐক্যবব্ধ থাকুন অনেক খেলা আছে, অনেক চক্রান্ত আছে। নেত্রীকে (শেখ হাসিনা) সরিয়ে দেয়ার চক্রান্ত হয়েছে। ঐক্যবদ্ধ থাকুন, সতর্ক থাকুন। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যে কোনো চক্রান্তের জবাব দিতে পারব।

তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দুনীতি করে, লুটপাট করে, অপকর্ম করে, মাদক ব্যবসা করে, ভূমি দখল করে আওয়ামী লীগের লোক হতে পারবে না। আমাদের লোকের অভাব নেই। খারাপ লোকের আমাদের দরকার নেই। ভালো লোকের জন্য দুয়ার খুলে দিনন। গুটিকয়েক দুনীতিবাজ, অপকর্মকারীর জন্য আওয়ামী লীগ দুর্নামের ভাগিদার হতে পারে না। আগামী কাউন্সিলে আগাছা, পরগাছামুক্ত আওয়ামী লীগ গড়তে হবে। আওয়ামী লীগে বিশুদ্ধ রক্ত সঞ্চালন করুন, দূষিত রক্ত বের করে দিন। এটাই শেখ হাসিনার চাওয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- দুনীতি, লুটপাট, চাঁদাবাজি করলে কাউকে ছাড় দেয়া হবে না। নেত্রীর এই নির্দেশ বাস্তবায়ন করতে হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com