নেত্রী কতটা কঠোর; শুদ্ধি অভিযানই এর প্রমাণ

Print

ক্যাসিনো ও দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযান প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের নেত্রী কতটা কঠোর, তা চলমান অভিযানের দিকে তাকালেই বোঝা যায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমাদের নেত্রী (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) কী কঠোর, তা শুদ্ধি অভিযানেই প্রমাণ করেছেন।’বিএনপির আমলে হাওয়া ভবনে কম দুর্নীতি হয়নি। তারা ওই সময় কোনো ব্যবস্থা নেয়নি। আমরা পারছি দুর্নীতি ও ক্যাসিনোর বিরুদ্ধে সফল অভিযান চালাতে।’

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের ঢাকা মহানগর দক্ষিণ শাখার বিশেষ বর্ধিত সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৎসাহসে দীর্ঘদিন পর একটি শুদ্ধি অভিযান শুরু হয়েছে। কারও স্বার্থে আঘাত লাগতে পারে, কিন্তু প্রধানমন্ত্রী নির্দেশে চলা শুদ্ধি অভিযান সারা দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হচ্ছে।

তিনি আরও বলেন, দলের কোনো নেতাকর্মী ভুল করলে, অপকর্ম করলে শাস্তি তাকে পেতেই হবে। এটা বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন আমাদের প্রধানমন্ত্রী।

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি হাজ্বী আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন ও আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
bdsaradin24.com