নোবিপ্রবিতে অতিথি অধ্যাপক হিসেবে যোগ দিলেন শাবির সাবেক উপাচার্য

Print
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) খাদ্য প্রযুক্তি এবং পুষ্টিবিজ্ঞান বিভাগে অতিথি অধ্যাপক হিসেবে যোগদান করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া।
অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে ২০১৩ সালের জুলাই মাস থেকে ২০১৭ সালের জুলাই মাস পর্যন্ত দায়িত্ব পালন করেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের খাদ্য ও পুষ্টি বিজ্ঞান ইন্সটিটিউটের শিক্ষক এবং ওই ইন্সটিটিউটের পরিচালকের দায়িত্ব পালন করেছন।
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে কর্মরত শিক্ষকেরা অধ্যাপক ড. আমিনুল হক ভূঁইয়াকে আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আবু নছর মিয়া,  শাহরিয়ার কবির শাকিল, রাজিয়া সুলতানা, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ আজিজুল হক, পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব সঞ্জয় কুমারসহ আরও অনেকে।
ড. মোহাম্মদ আবু নছর মিয়া বলেন, ‘অধ্যাপক আমিনুল হক ভূঁইয়ার মত একজন গুণী এবং কৃতি শিক্ষক নোবিপ্রবিতে যোগদান করায় বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রা বেগবান হবে।’
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 12 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com