নোবিপ্রবিতে প্রতি আসনের বিপরীতে লড়বে ৫২ শিক্ষার্থী

Print
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  (নোবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক  প্রথম বর্ষ ভর্তি পরীক্ষায় প্রতি আসনের বিপরীতে লড়াই করবে ৫২ জন শিক্ষার্থী। এবার  ৬টি ইউনিটের মোট ১ হাজার ৩৪০টি আসনের বিপরীতে ৭০ হাজার ২৯ টি আবেদন অনলাইনে জমা পড়েছে। বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজির (আইআইটি) ডিরেক্টর ও ভর্তি কমিটির সদস্য মোহাম্মদ নুরুজ্জামান ভুঞা এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, এ শিক্ষাবর্ষে  এ ইউনিটে ২৩ হাজার ৯৩২, বি ইউনিটে ২০ হাজার ৯৯৬, সি ইউনিটে ৬ হাজার ৭৬, ডি ইউনিটে ১২ হাজার ৭৪১, ই ইউনিটে ৩ হাজার ২৩৭ ও এফ ইউনিটে ৩ হাজার ৩১৬ জন শিক্ষার্থী আবেদন করেছে। আর বুধবার (১৭ অক্টোবর) বিশ্ববিদ্যালয় ভর্তি ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাচ্ছে।
‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর সকাল সাড়ে দশটায় থেকে দুপুর ১২টা পর্যন্ত চলবে। ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৬ অক্টোবর বিকেল ৩টা থেকে সাড়ে চারটা, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা, ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত চলবে। ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১১টা এবং ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৮ অক্টোবর বিকেল সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত চলবে।
ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে ৩০ অক্টোবর।
উল্লেখ্য, ভর্তি পরীক্ষা সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nstu.edu.bd) পাওয়া যাবে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 147 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com