নৌকার গণজোয়ার বইছে কেন্দুয়া-আটপাড়ায়

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃনেত্রকোনা-৩ আসনের নির্বাচনী এলাকা আটপাড়া-কেন্দুয়া  মেতে উঠেছে নির্বাচনের আমেজে। নির্বাচনকে ঘিরে কেন্দুয়া-আটপাড়া যেন এখন উৎসবের  উপজেলাতে পরিণত হয়েছে।

নেত্রকোনা-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী অসীম কুমার উকিলের সমর্থিত  দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষ জনের সংখ্যা বিএনপির প্রার্থী রফিকুল ইসলাম হিলালীর থেকে অনেক বেশি।

রাজনৈতিক ব্যাক্তিত্ব হিসেবে আওয়ামীলীগের দলীয় প্রার্থী অসীম কুমার উকিলকেই জনগণ এগিয়ে রাখছে।ফলে কেন্দুয়া-আটপাড়ায় নৌকার গণজোয়ার বইছে। এখন শুধু দেখার অপেক্ষা ব্যালট বক্সে কে জয়ী হয় ।

অসীম-অপু দম্পতি নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টিতে দুই উপজেলার সর্বত্র সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে উঠোনবৈঠক ও মত বিনিময় সভা করছেন । অসীম-অপু দম্পতিকে নিরলসভাবে সহযোগিতা করছেন দুই উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীরা বলছে –ইতোমধ্যে-কেন্দুয়া-আটপাড়ায় নৌকার যে গণজোয়ার তৈরি হয়েছে, সেটা এখন ভোটকেন্দ্রে যাওয়ার অপেক্ষায় ।

আওয়ামীলীগের অনেক সিনিয়র নেতৃবৃন্দ বলেছেন-আমরা আশা করছি, জনগণ বিপুলভাবে নৌকার পক্ষে রায় দেবেন। এর ফলে কেন্দুয়া-আটপাড়ায় নতুন এক ইতিহাস সৃষ্টি হবে। কারণ আওয়ামী লীগ জনগণের দল, জনগণকে নিয়ে আমরা চলি। জনগণের ভোটে আমরা বিজয়ী হব।

নেত্রকোনা-৩ আসনের নির্বাচনী এলাকার বেশ কয়েকজন মুক্তিযোদ্ধা জানান-বিজয় দিবসের প্রত্যাশা পূরণের স্বার্থেই শেখ হাসিনাকে চতুর্থবারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে অধিষ্ঠিত করতে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সকলকে ঐক্য গড়তে হবে। একাত্তরের উত্তাল দিনগুলোর মত পরস্পরের সহযোগী হয়ে নৌকা প্রতীকের পক্ষে গণজোয়ারের মাধ্যমে ৩০ ডিসেম্বর নৌকা প্রতীককে বিজয়ীকরতে হবে ।

আওয়ামীলীগের সহযোগী সংগঠনের অনেকেই বলেছেন- নৌকার প্রতি, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি জনগণের যে ভালোবাসা আন্তরিকতা জনগণের কাছ থেকে দেখছি । এতে আমরা আশাবাদী-৩০ ডিসেম্বররের নির্বাচনে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com