নৌকার বিরোধিতাকারীরা আর কখনই মনোনয়ন পাবে না

Print

বৃহস্পতিবার (১১ জুলাই) রাতে আওয়ামী লীগের সংসদীয় দলের সভায় তিনি একথা জানান। একাদশ জাতীয় সংসদের বাজেট অধিবেশন শেষে সংসদ ভবনের সরকারি দলের সভাকক্ষে আওয়ামী লীগের সংসদীয় দলের এ সভা হয়।

সভা শেষে সংসদীয় দলের বেশ কয়েকজন সদস্যের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

এটা ছিলো একাদশ সংসদে আওয়ামী লীগের সংসদীয় দলের প্রথম সভা। সভায় আওয়ামী লীগ সভাপতি ও সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, আপনারা আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেছেন, বিজয়ী হয়েছেন। উপজেলাসহ স্থানীয় সরকার নির্বাচনে আবার নৌকার প্রার্থীর অনেকে বিরোধিতা করেছেন।

শেখ হাসিনা বলেন, চলতি অর্থবছরের বাজেট বাস্তবায়নের জন্য এমপিদের যার যার নিজ এলাকায় যেতে হবে। যাতে বাজেট বাস্তবায়ন হয় সেজন্য এলাকার উন্নয়ন কাজ তরান্বিত করতে সহযোগিতা করতে হবে।

যার যার এলাকায় যান, দলীয় কর্মকাণ্ডে মনোযোগী হন, নেতা-কর্মীসহ জনগণের পাশে থাকুন। দলীয় কোন্দলে জড়াবে না না। কোনোভাবেই কোন্দল বা দ্বন্দ্বে জড়িত হবেন না।

সাবেক এক মন্ত্রীর নাম উল্লেখ না করে তার উদ্দেশ্যে আওয়ামী লীগ সভাপতি বলেন, উপজেলা নির্বাচনে দলের মনোনীত নৌকার প্রার্থীর বিরোধিতা করেছেন। বিরোধিতা করতে গিয়ে সংঘর্ষে একজন কর্মীর প্রাণ গেছে। এসব কর্মকাণ্ড কোনোভাবেই সহ্য করা হবে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com