নড়িয়ায় ছাত্রলীগ নেতা বিপ্লবের উদ্যোগে পদ্মার ভাঙনে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ

Print

স্টাফ রিপোর্টার:
শরীয়তপুরের নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লবের উদ্যোগে পদ্মা নদীর ভাঙনে ক্ষতিগ্রস্তদের কয়েকশত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে এ বিতরণ করা হয়। নড়িয়া পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আসাদুজ্জামান বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নড়িয়া পৌরসভা মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম খান, সমাজ সেবক হামিদ বেপারী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় ছাত্রনেতা আসাদুজ্জামান বিপ্লব বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মানুষের কল্যানে কাজ করেন। তিনি আপনাদের পাশে আছেন। অচিরেই পদ্মার ভাঙন রোঁধে স্থায়ী বাঁধ নির্মাণ কাজ শুরু হবে। আমরা আপনাদের পাশে আছি , আগামীতেও থাকবো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 225 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com