নড়িয়া-সখিপুরে এনামুল হক শামীমের পক্ষে নৌকা মার্কার ব্যাপক প্রচারণা

Print
শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া-সখিপুরে এনামুল হক শামীমের পক্ষে নৌকা মার্কার ব্যাপক প্রচারণায় দলীয় নেতাকর্মীরা।
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের পক্ষে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে নৌকা মার্কার ব্যাপক প্রচার-প্রচারণা চালাচ্ছেন, দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী সহ জনপ্রতিনিধিরা। গত কয়েকদিন ধরে নড়িয়া উপজেলার ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়ন এবং সখিপুর থানার ৯টি ইউনিয়নের সর্বত্র এ প্রচার-প্রচারণা চালিয়ে সাধারণ জনগণ সহ বিভিন্ন শিক্ষার্থীদের হাতে প্রচারপত্র তুলে দিচ্ছেন তারা।
এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন। আর আগামীতেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার আহবান জানান। এছাড়াও তারা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি, জাকসু’র সাবেক ভিপি একেএম এনামুল হক শামীমের পক্ষে ব্যাপক গণসংযোগ, পথসভা, উঠান বৈঠক, মতবিনিময় করে তাঁর ছালাম জনগণকে পৌঁছে দিচ্ছেন। এতে তারা সাধারণ জনগণের ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান।
উল্লেখ্য, আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। এলাকায় তাঁর জনসম্পৃক্তা ও দলের সাংগঠনিক কর্মকান্ডের কারণে এগিয়ে রয়েছেন তিনি। প্রতিটি নির্বাচনে তিনি দলের প্রার্থীর কাজ পক্ষে কাজ করেছেন। তাই এ আসনের বেশির ভাগ জনপ্রতিনিধিরাও তার পক্ষে রয়েছেন বলে জানা গেছে। তিনি তার দরজা সকল শ্রেণী-পেশার মানুষের জন্য খোলা রেখেছেন। পদ্মায় ভাঙন কবলিতদের নিয়মিত এ জনপদের খোঁজখবরও রাখেন তিনি। এ ছাড়া তিনি এমপি না হয়েও নড়িয়া-সখিপুর তথা জেলার উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখছেন এবং এলাকার অনেকের কর্মসংস্থান ও বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। এ কারণে সর্বস্তরের মানুষের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com