নয়াপল্টনে আজ আবার অবস্থান কর্মসূচি

Print

বয়সসীমা শিথিল, ঘোষিত তফসিল প্রত্যাহার, বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবিতে আন্দোলনরত বিক্ষুব্ধ ছাত্রদল নেতাদের সঙ্গে দীর্ঘ বৈঠক করলেও কোনো সমাধানে আসতে পারেননি বিএনপি নেতারা। তাই আজ (শুক্রবার) যথারীতি আন্দোলন চালিয়ে যাবেন তারা। বৃহস্পতিবার রাতে এ কথা জানিয়েছেন বিক্ষুব্ধ ছাত্রদল নেতা করিম সরকার।

তিনি বলেন, রাতে গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে প্রথমে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খানসহ দায়িত্বপ্রাপ্ত নেতারা নিজেরা আলোচনা করেন। স্কাইপের মাধ্যমে সংযুক্ত হন লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এরপর আমাদের একটি প্রতিনিধিদলকে ডাকেন কথা বলতে।

করিম সরকার বলেন, জ্যেষ্ঠ নেতারা সমস্যা সমাধানে শনিবার পর্যন্ত সময় চান। পাশাপাশি জানান শুক্রবার দলের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীদের মাঝে ফরম বিক্রি করা হবে। এ সময় তারা দলের এ সিদ্ধান্ত মানতে পারছেন না বলে জ্যেষ্ঠ নেতাদের জানিয়ে দেন।

তিনি আরও বলেন, আমাদের দাবি না মানা পর্যন্ত আন্দোলন চলবে। শুক্রবার যথারীতি নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি চালিয়ে যাব।

এর আগে বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তারা। এ সময় কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার পাশাপাশি কার্যালয়ের সিসিটিভি ভেঙে ফেলেন। বিকেল ৪টায় কার্যালয়ে আসেন মির্জা আব্বাস। তিনি কমিটি গঠনের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে আলাপ করে ক্ষুব্ধ নেতাদের কাছে সন্ধা পর্যন্ত সময় চান। বলেন, রাতে আমরা বসে আলোচনা করে দাবি মানার চেষ্টা করব। মির্জা আব্বাসের এমন আশ্বাসে কার্যালয় ছাড়েন ছাত্রদলের নেতারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 64 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com