পপির চাওয়া

Print

ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপির আবেদন দর্শকের কাছে এখনও রয়েছে। চলচ্চিত্রের এই অভিনেত্রী মনের মতো গল্পের অপেক্ষায় আছেন। ভালো গল্প ও চরিত্রের কাজের জন্য মুখিয়ে তিনি। কিন্তু ইন্ডাস্ট্রিতে গল্পের বেশ সংকট আছে বলে অভিমত তার।
তবে অভিনয় থেকে দূরে নেই তিনি। এরমধ্যে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’, কাজী আমিনুল ইসলামের ‘সেভ লাইফ’ ও আরিফুর জামান আরিফ পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে কাজ করেছেন পপি।
বড় পর্দার পাশাপাশি এই নায়িকা দুটি ওয়েব সিরিজেও কাজ করেছেন। এগুলো হচ্ছে অনন্য মামুনের ‘ইন্দুবালা’ এবং তৌহিদ মিটুলের ‘গেম গার্ডেন’। দুটি ওয়েব সিরিজেই প্রধান চরিত্রে অভিনয় করেছেন পপি।
সম্প্রতি ‘ক্যান্ডেল নাইট’ নামের টেলিছবিতে কাজ করেছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে আমিন খানকে।
১৯৯৭ সালে ‘কুলি’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে আবির্ভাব পপির। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতে তার বিপরীতে ছিলেন জনপ্রিয় নায়ক ওমর সানী। শুরুতেই বাজিমাত। সেসময় ছবিটি ব্যবসা সফল হয়। আর এই ছবির মাধ্যমে কপাল খুলে যায় পপির।
এরপর ১৯৯৮ সালে নায়ক রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ‘গার্মেন্টস কন্যা’সহ বহু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন।
‘কারাগার’ (২০০৩), ‘মেঘের কোলে রোদ’ (২০০৮) ও ‘গঙ্গাযাত্রা’ (২০০৯) এই তিনটি চলচ্চিত্রে অভিনয়ের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন পপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com