পরকীয়ার অভিযোগে গৃহবধূকে পেটানো সেই চিকিৎসক গ্রেফতার

Print

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে পরকীয়া সম্পর্কের অভিযোগে এক গৃহবধূকে (৩০) নির্যাতন ও তার কথিত প্রেমিককে (৩৫) মারধর ও মাথা ন্যাড়া করে দেওয়ার ঘটনায় জাফর আহম্মেদ (৩৩) নামের এক পল্লী চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ভিকটিমের দায়ের করা মামলায় বৃহস্পতিবার রাতে লক্ষ্মীপুরের রামগতি থেকে তাকে গ্রেফতার করা হয়। জাফর আহম্মেদ আন্ডারচর ৭নং ওয়ার্ডের দেওয়ান বাড়ির তাজুল ইসলামের ছেলে।

নির্যাতিতা নারীর অভিযোগ সূত্রে জানা গেছে, ফেনীর পদুয়া রাস্তার মাথার মকবুল ব্রিক ফিল্ডে রান্নার কাজ করার সময় শ্রমিক আব্দুল আলীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে মধ্য আন্ডারচর বুদ্ধি নগর এলাকার আমির হোসেনের স্ত্রীর (৩০)। গত ২০ মে বিষয়টি ভিকটিমের স্বামী আমির হোসেন জানতে পেরে বাড়ি থেকে চলে যায়। পরবর্তীতে ২ জুন সারাদিন ভিকটিমের মোবাইল বন্ধ থাকায় ৩ জুন সোমবার ভোর ৪টার সময় তার প্রেমিক আব্দুল আলী তার বাড়িতে আসে। পরে তাদের শয়নকক্ষে দুইজন বসে কথা বলার কিছুক্ষণ পর জাফর আহম্মেদের নেতৃত্বে কয়েকজন তাদের বাড়ি ঘেরাও করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 55 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com