পরকীয়ায় আসলো বাসনা রাণীর সন্তান, বাবা কে ?

Print

রংপুর মহানগরীর একটি বেসরকারী হাসাপাতালে একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বাসনা রাণী। কিন্তু তার পাশে কেউ নেই। চার বছরের পরকীয়ার সম্পর্কে বিয়ে না করে উজ্জল সরকার নামের এক ব্যক্তির সাথে অবৈধ মেলামেশায় এই সন্তান হওয়ায় নিজ সম্প্রদায় এবং স্বামীর পক্ষ থেকে তাকে একঘরে করে রাখা হয়েছে। ক্লিনিক থেকে রিলিজ করে দেয়া হলেও টাকার অভাবে ক্লিনিকেই সন্তানসহ অবস্থান করছেন তিনি। বের হয়ে শিশুসহ কোথায় যাবেনও তারও কোন ঠিকানা নেই। অন্যদিকে অভিযুক্ত উজ্জল সরকার সরকারদলীয় রাজনীতির সাথে যুক্ত হওয়ায় ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করতে তিনি নানামুখী তৎপরতা চালাচ্ছেন বলে জানা গেছে। নিজের সদ্যোজাত সন্তানের পিতৃপরিচয়ের দাবিতে থানায় মামলা করতে গেলেও বাসনা রাণীর মামলা নেয়নি পুলিশ।

রংপুর মহানগরীর আপডেট ক্লিনিকের ৩০২ নম্বর রুমে সদ্য কন্যা সন্তান জন্মদানকারী বাসনা রাণী জানান, আমার স্বামী নগরীর পালাপাড়া এলাকার অলোক সরকার ভারতে ব্যবসার কাজে থাকায় রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের সাহবাজপুর গ্রামের মৃত পুলক সরকারের ছেলে উজ্জল সরকারের সাথে আমার সম্পর্ক গড়ে উঠে। বিগত চার বছর ধরে উজ্জল আমাকে বিয়ে না করেই স্ত্রীর মতো ব্যবহার করতে থাকে। আমি বিয়ে করার কথা বললে সে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকে। এরপরও আমি তাকে ব্যবসার জন্য বিভিন্ন সময়ে প্রায় ১০ লাখ টাকা প্রদান করি।

তিনি আরো বলেন, একপর্যায়ে আমি অন্তঃসত্ত্বা হয়ে পড়লে উজ্জল আমার পেটের সন্তান নষ্ট করার জন্য চাপ দিতে থাকে। এতে রাজি না হলে উজ্জল সরকার আমাকে কুড়িগ্রামের একটি নির্জন এলাকায় নিয়ে গিয়ে হত্যা করার চেষ্টা করে। কিন্তু ভগবানের ইচ্ছায় আমি বেঁচে গেলে উজ্জল আমাকে সেখানে রেখে পালিয়ে আসে। আমি সেখান থেকে বেঁচে এসে রংপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করতে যাই। কিন্তু পুলিশ বিষয়টি ধর্ষণ নয় বলে মামলা না নিয়ে আমাকে ফিরিয়ে দেয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com