পরকীয়ায় ঘর ছেড়ে দ্বিতীয় বিয়ে

Print

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দিঘুলিয়া গ্রামের লুৎফর রহমানের ছেলে আ. রহমানের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে স্বামীর সংসার ত্যাগ করেন গার্মেন্টস কর্মী রাশেদা বেগম। তিন মাস আগে ধামরাই উপজেলা কাজী অফিসে কাবিন মূলে বিয়ে হয় দুজনের।

এদিকে অন্য মেয়েকে বিয়ের খবর জানতে পেরে স্বামী রহমানের বাড়িতে গিয়ে অনশন শুরু করেন রাশেদা। এসময় স্বামী রহমান তাকে তাড়াতে স্থানীয় কালু দেওয়ানের ছেলে ছাইদুল ও সন্ত্রাসী বাবুলকে সঙ্গে নিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তারা ছিনিয়ে নেয় রাশেদার স্বর্ণের গহনা, মোবাইল ফোন ও নগদ টাকা।

সোমবার বিকালে মানিকগঞ্জের সাটুরিয়ায় স্ত্রীর অধিকার পেতে স্বামীর বাড়িতে অনশন শুরু করে রাশেদা বেগম। কিন্তু তাকে পিটিয়ে হত্যার চেষ্টা চালায় স্বামী স্বামী আ.রহমান ও তার ভারাটে বাহিনী। গুরুতর অবস্থায় রাশেদাকে সাটুরিয়া উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় আ.রহমানকে গ্রেফতার করে মঙ্গলবার মানিকগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ।

সাটুরিয়া থানার এসআই মো. মনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পওয়া গেছে। থানায় মামলা দায়ের করা হয়েছে। আ.রহমানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 95 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com