পরকীয়া প্রেমের বলি দুসন্তানের মা

Print

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার অনুপনগের গ্রামে স্বামীর পরকীয়া প্রেমের বলি হল দুই সন্তানের জননী গৃহবধূ স্বপ্না খাতুন (৩২)।

১৩ মার্চ বুধবার বিকেলে স্বামীর সঙ্গে ঝগড়া করে নিজ ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে ওই গ্রামের নওদাপাড়ার রতন আলির স্ত্রী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, সম্প্রতি স্বামীর পরকীয়া প্রেমের কথা জানার পর তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লাগতো। বুধবার দুপুরেও একই বিষয় নিয়ে স্বামী রতন আলির সাথে গৃহবধূ স্বপ্নার বেশ ভাল রকম ঝগড়া হয়। বিকেলে বাড়ির সবার অজান্তে গৃহবধূ আত্মহত্যা করে। সংবাদ পেয়ে পুলিশ সন্ধার আগে স্বপ্নার লাশ উদ্ধার করে।

ওসি আরও জানায়, এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com