পরীমনির সঙ্গে চমৎকার রসায়ন তৈরি হয়েছে

Print

‘শান’ ছবির কাজ এখনো শেষ হয়নি। এর মধ্যেই ‘বিশ্ব সুন্দরী’ ছবির কাজ শুরু করেছেন সিয়াম আহমেদ। ছবিতে সিয়ামের বিপরীতে অভিনয় করছেন পরীমনি। নরসিংদীতে কাজ শেষ করে এখন ঢাকার লোকেশনে চলছে ছবিটির শুটিং। শুটিংয়ের অভিজ্ঞতা, সহশিল্পী পরীমনি আর নিজের আগামী কিছু কাজের ব্যাপারে কথা বলেছেন সিয়াম।

‘বিশ্ব সুন্দরী’ ছবির শুটিং কেমন হচ্ছে?

ভালো। কোনো ঝামেলা ছাড়াই ভালো কাজ হচ্ছে। ১৫ থেকে ২০ জুলাই নরসিংদীর শিবপুরে শুটিং করেছি। এখন ঢাকার দিয়াবাড়িতে শুটিং করছি। এখানে হয়তো আরও সাত-আট দিন শুটিং হবে।

‘বিশ্ব সুন্দরী’ ছবিতে আপনার চরিত্র নিয়ে কথা বলা যাবে?

বলে দিলে তো দর্শকের কাছে চরিত্রের আকর্ষণ কমে যাবে। প্রেক্ষাগৃহে গিয়ে দেখার মজাটা আর থাকবে না। আমার চরিত্রের নাম স্বাধীন। এ সময়ের সহজ সরল শিক্ষিত একটি ছেলে। ভদ্র ও নরম প্রকৃতির। স্বাধীন চরিত্রটি এ সময়কে উপস্থাপন করে। স্বাধীনের জীবনে একটা গল্প আছে। প্রেক্ষাগৃহে বসে এ সময়ের তরুণদের অনেকের সঙ্গে স্বাধীনের গল্প মিলে যাবে।

পরীমনির সঙ্গে কাজ করছেন। কেমন লাগছে?

অবশ্যই ভালো লাগছে। সে কারণে কাজও ভালো হচ্ছে। আর তাঁর সঙ্গে এটি প্রথম কাজ, কিন্তু কাজ করতে এসে তা মনে হচ্ছে না। পরীমনির কাছ থেকে যথেষ্ট সহযোগিতা পাচ্ছি। কাজ শুরুর কয়েক দিনের মাথায় পরীমনির সঙ্গে চমৎকার রসায়ন তৈরি হয়েছে। প্রতিদিনই সম্পর্কের উন্নতি হচ্ছে। আমাদের কাজ দেখে পরিচালক চয়নিকা চৌধুরীও বেশ খুশি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com