পল্লবীতে ৯টি আগ্নেয়াস্ত্রসহ আটক ৮

Print

রাজধানীর পল্লবী এলাকা থেকে ৯টি আগ্নেয়াস্ত্রসহ ৮ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে বুধবার (১৬ অক্টোবর) দিনগত রাতে পল্লবী থানাধীন মিরপুর-১২ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আবু তালেব (৩৯), ইয়াছিন আলী (৪৬), আবু বাক্কার (৩৫), মোকলেছুর রহমান (৩৮), আব্দুর রাজ্জাক (৩৯), ছারোয়ার আলম (৩৩), হামিদুল ইসলাম (৩৬) ও মোরশেদুল ইসলাম (৩৪)। তাদের কাছ থেকে ৭টি একনলা বন্দুক, ১টি দো-নলা বন্দুক, ১টি শর্টগান ও বিভিন্ন রঙের ৮৫ রাউন্ড (সীসা) কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব-১০ অধিনায়ক (সিও) অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, উদ্ধার করা আগ্নেয়াস্ত্রের মধ্যে ১টি একনলা বন্দুক লাইসেন্সবিহীন অবৈধ অস্ত্র। বাকি আগ্নেয়াস্ত্রগুলো নওগাঁ জেলা থেকে লাইসেন্স করা হলেও আটকরা ঢাকার একটি প্রতিষ্ঠানের নিরাপত্তার কাজে অবৈধভাবে ব্যবহার করে আসছিল।

তিনি আরও জানান, উদ্ধার করা ১টি শটগান একজনের নামে লাইসেন্স করা হলেও অন্যজন ব্যবহার করে আসছিল। আটকদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখা এবং লাইসেন্স করা অস্ত্র ব্যবহারের শর্ত ভঙের দায়ে পল্লবী থানায় মামলা দায়ের করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com