পহেলা বৈশাখে শেষ সেলফি তুলেই স্কুলছাত্র ডুবে গেল যমুনায়

Print

পহেলা বৈশাখের সেলফি তুলতে গিয়ে যমুনা নদীতে ডুবে নাঈম মিয়া নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বালাসি ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত নাঈম মিয়া গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ ধানঘোড়া গ্রামের শাহিন মিয়ার ছেলে। সে গাইবান্ধা ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

গাইবান্ধা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম জানান, স্কুলছাত্র নাঈম মিয়া বিকেলে তার বন্ধুদের সঙ্গে যমুনা নদী বেষ্টিত গাইবান্ধার বালাসি ঘাটে ঘুরতে যায়। নৌকার উপরে উঠে সেলফি তোলার সময় কাঠ ভেঙে যমুনা নদীতে পড়ে যায়। তার সহপাঠিরা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ২ ঘণ্টা চেষ্টার পরে সন্ধ্যায় লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com