পাঁচ নম্বর বিয়েটি কাকে করলেন সালাহউদ্দিন লাভলু ?

Print

এক শিক্ষিত বউকে কব্জা করতে গিয়ে চার বউকে শুধু হারাতেই হয়নি জনতার হাতে উত্তম-মধ্যমও খেতে হয়েছিলো সালাহউদ্দিন লাভলুকে। তাতেও তার শিক্ষা হয়নি। বিড়ালের লেজ আঠারো বছর চুঙ্গায় ভরে রাখলেও যেমন সোজা হয় না, লাভলুর স্বভাবও তেমন। তিনি আবার মরিয়া হয়ে ওঠেন বিয়ের জন্য।

একে একে হাসিমনি, রোজিনা, খুকি ও ফুলবানুকে তো বিয়ে করেই, নতুন করে ফাঁদে ফেলে শিক্ষিত বউ পাপিয়াকে। লুতফা ফকিরের খায়েস যেই শিক্ষিত বউয়ের জন্য একদিন তাকে বাড়িঘর ছাড়তে হয়েছিলো সেই শিক্ষিত বউসহ পাঁচ বউ নিয়ে লুতফা ফকির বাড়ি ফিরবেন।

শেষ পর্যন্ত কি লাভলু তার সে খায়েস পূর্ণ করতে পারবেন? এই প্রশ্নের জবাব পাওয়া যাবে ৭ পর্বের ধারাবাহিক ‘অতঃপর শিক্ষিত বউ’ নাটকে। যেখানে সালাহউদ্দিন লাভলু অভিনয় করেছেন লুতফা ফকির চরিত্রে।

এরই মধ্যে নাটকটির দুটি পর্ব প্রচার হয়েছে। সেটি বেশ আলোচনায় এসেছে। রোমান্টিক কমেডি গল্পের এই নাটকটি পরিচালনা করেছেন নন্দিত নির্মাতা সালাহউদ্দিন লাভলু। নাটকের কেন্দ্রীয় চরিত্রেও থাকবেন তিনি। আরও দেখা যাবে নির্মাতা তৌকির আহমেদকে।

তারকাবহুল এই নাটকটিতে আরও অভিনয় করেছেন নিলয়, শশী, গোলাম ফরিদা ছন্দা, আহসানুল হক মিনু, মৃণাল দত্ত, হিমি আহসান, আশরাফুল আশিস, সায়রা স্মৃতি, মিথিলা, সুকন্যা ইসলাম প্রমুখ।

বাংলাভিশনে নাটকটি ঈদের দিন থেকে প্রচার হচ্ছে প্রতিদিন রাত ১১টায়। এটি চলবে ঈদের সপ্তম দিন পর্যন্ত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com