পাঁচ মিনিটে শেষ রাজ্জাকের ১০ লাখ টাকার টাইগার!

Print

গাবতলীর কোরবানির হাটে বেশি দামে বিক্রির আশায় নিয়ে আসা টাইগার নামে প্রায় ৩০ মণ ওজনের একটি গরু তীব্র গরমে স্ট্রোক করে মারা গেছে। গরুটির মালিক মেহেরপুর জেলার আব্দুর রাজ্জাক আশাহত হয়ে জানান, টাইগারকে ৮/১০ লাখ টাকায় বিক্রি করার আশা ছিল।

মঙ্গলবার দুপুরে গাবতলী পশুর হাটে তীব্র গরমে স্ট্রোক করে গরুটির মৃত্যু হয়। গরুটির মালিক জানান, আজ সকালেও গরুটি ভালো ছিল।

তিনি বলেন, গোসল করানোর পর হঠাৎ দেখি গরুটি হাঁসফাঁস করছে, চোখের মণি উল্টে গেছে। এরপর ধপাস করে গরুটি মাটিতে পড়ে যায়।

অসুস্থ হওয়ার পাঁচ মিনিটের মধ্যেই টাইগার নামের গরুটি মারা যায় বলে জানান আব্দুর রাজ্জাক।

প্রায় দেড় বছর আগে ১ লাখ ৭২ হাজার টাকা দিয়ে গরুটি কিনেছিলেন আব্দুর রাজ্জাক। তিনি জানান, পাঁচ লাখ টাকায় ব্যাপারীরা গরুটি বাড়িতে থাকা অবস্থায় কিনতে চেয়েছিল। কিন্তু বেশি দামের আশায় টাইগারকে গাবতলী এসেছিলেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com