পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট দিল ভারত

Print

রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরি ও কোহলি-রাহুলের অর্ধশতকের ওপর ভর করে ৫ উইকেট হারিয়ে পাকিস্তানের বিপক্ষে ৩৩৬ রান করেছে ভারত। ফলে জয়ের জন্য পাকিস্তানকে করতে হবে ৩৩৭ রান। দুই ওপেনার রোহিত শর্মা ও লোকেশ রাহুল সূচনায় ১৩৬ রান করেন।

৫৭ রান করে রাহুল ফিরলেও সেঞ্চুরি তুলে নিয়েছেন রোহিত শর্মা। এছাড়া অধিনায়ক কোহলির ৭৭ রানের সুবাদে রানের পাহাড় করে টিম ইন্ডিয়া।

রবিবার ম্যানচেস্টারে টস জিতে ফিল্ডিং বেছে নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। তবে পেসাররা তার সিদ্ধান্তকে স্বার্থক করতে পারেননি। মোহাম্মাদ আমির এদিন ভাল বল করলেও -হাসান আলীদের ব্যর্থ করে ভারতের উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার লোকেশ রাহুল ও রোহিত শর্মা। অবিচ্ছিন্ন ওপেনিং জুটিতে ১৩৬ রান এনে দেন তারা। ফিফটি তুলে সেঞ্চুরির পথে হাঁটছিলেন রাহুল। তবে তাতে বাদ সাধেন ওয়াহাব রিয়াজ। দ্বিতীয় স্পেলে ফিরেই ভারতের এ ওপেনারকে ফেরান তিনি। যদিও ফেরার আগে ৭৮ বলে ৩ চার ও ২ ছক্কায় ৫৭ রানের একটি ইনিংস খেলেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com