পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

Print

ভারতের বিপক্ষে হেরে বিশ্বকাপে সেমিফাইনাল খেলার মিশন থমকে গেছে বাংলাদেশের। তারপরও আজ পাকিস্তানের বিপক্ষে লিগপর্বের শেষ ম্যাচে জয় দিয়ে বিশ্বকাপের লং জার্নিটা শেষ করতে চায় টিম টাইগারস।

শুক্রবার (৫ জুলাই) লর্ডসে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় সরফরাজ বাহিনীর মুখোমুখি হবে লাল-সবুজের জার্সিধারীরা।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি নিয়মরক্ষার হলেও এই ম্যাচ থেকেও কিছু পাওয়ার সুযোগআছে মাশরাফিদের। কারণ বিশ্বকাপে এখন পর্যন্ত কোনও এক আসরে সর্বোচ্চ তিনটি ম্যাচ জিতেছে বাংলাদেশ। এবার এরইমধ্যে তিনটি ম্যাচ জেতা হয়ে গেছে। আজ পাকিদের হারাতে পারলে বিশ্বকাপের এক আসরে চতুর্থ জয়ের দেখা পাবে স্টিভ রোডসের শিষ্যরা।

এছাড়া আজ বাংলাদেশ যদি জিতে যায় আর আগামীকালকের ম্যাচে ভারত যদি শ্রীলঙ্কাকে পরাজিত করতে পারে তবে পয়েন্ট টেবিলে ৫ নম্বরে থাকতে পারবে মাশরাফিরা। প্রথম চার সেমিফানালিস্টের পেছনেই পঞ্চম স্থানে থেকে বিশ্বকাপ শেষ করা বাংলাদেশের জন্য নতুন রেকর্ডই হবে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম/ লিটন কুমার দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান/মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন/মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com