পাকিস্তানের লেগ স্পিনার আবদুল কাদিরের মৃত্যু

Print

পাকিস্তানের সাবেক লেগ স্পিনার আবদুল কাদির খান (৬৩) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। শুক্রবার লাহোরে তাঁর মৃত্যু হয়।

কাদিরের মৃত্যুর বিষয়টি ডন অনলাইনকে নিশ্চিত করেন তাঁর ছেলে সালমান কাদির। সালমান বলেন, হৃদরোগে আক্রান্ত হলে তাঁর বাবাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

আবদুল কাদির খান পাকিস্তানের হয়ে ৬৭টি টেস্ট ও ১০৪টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। খেলোয়াড়ি জীবনে বিশেষ স্টাইলে বোলিং করতেন বলে ড্যান্সিং বোলার হিসেবে পরিচিতি পান তিনি।

কাদির খানের টেস্ট অভিষেক হয় ১৪ ডিসেম্বর ১৯৭৭ সালে লাহোরে ইংল্যান্ডের বিপক্ষে। আর একদিনের আন্তর্জাতিক ম্যাচে তাঁর অভিষেক হয় ১১ জুন ১৯৯৩ সালে নিউজিল্যান্ডের বিপক্ষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
bdsaradin24.com