পাকিস্তানে বাংলাদেশের না যাওয়ায় পেছনে ভারতের ষড়যন্ত্র!

Print

পাকিস্তান সফরের বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাইলেও টেস্ট খেলতে রাজি নয় বাংলাদেশ। তবে সেখানে ক্রিকেটাররা পাকিস্তানে যেতে রাজি হওয়ার শর্ত দিয়েছে বিসিবি। এ নিয়ে বেজায় চটেছে পিসিবির কর্তারা। দেশটির অনেক সাবেক ক্রিকেটার বাংলাদেশের রাজি না হওয়ার পেছনে আবার ভারতের ষড়যন্ত্র খুঁজছেন। তাদের মধ্যে একজন সাবেক ক্রিকেটার রশিদ খান।

পাকিস্তানের স্থানীয় একটা দৈনিকে রশিদ বলেছেন, ‘বাংলাদেশ যদি টেস্ট খেলতে পাকিস্তানে আসে, তাহলে ভারতের সমস্যা। কারণ, এই সিরিজে পাকিস্তানের জেতার সম্ভাবনা বেশি। টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় তখন ভারত ও পাকিস্তানের ব্যবধান কমে আসবে। এটা চায় না ভারত। আমি মনে করি আইসিসির উচিৎ বিষয়টিতে হস্তক্ষেপ করা, যাতে সফরটা ঠিকভাবে হয়।’

২০০৯ সালে শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার পর থেকে প্রায় ১০ বছর টেস্ট ক্রিকেট হয়নি পাকিস্তানে। এ মাসে সেই শ্রীলঙ্কাই গত এক দশকে প্রথম দল হিসেবে পাকিস্তানের মাটিতে টেস্ট খেলেছে।

বাংলাদেশ সফরে না গেলে সেটা বাংলাদেশের জন্যই ক্ষতি দেখছেন ওয়াসিম বারি, ‘আমি বুঝতে পারছি না কেন বাংলাদেশ পাকিস্তানে এসে টেস্ট খেলতে চাচ্ছে না! এতে তারাই তো আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট খোয়াবে। এতে তাদেরই ক্ষতি। আশা করি বাংলাদেশ পাকিস্তান সফরে আসবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com