পাক-ভারত ম্যাচের আগে সানিয়াসহ ক্রিকেটারদের নিয়ে নেশা করেন শোয়েব!

Print

গতকাল পাক-ভারত ম্যাচের আগে ঘুমাতেই পারেননি দুই দেশের সমর্থকরা। স্নায়ুচাপে ভুগছিলেন তারা। এবার যদি বিশ্বকাপের মঞ্চে ভারত বধ করে শূন্যের স্থানে ১ বসানো যায় সে আশায় বুক বেঁধেছিলেন তারা।

আর এদিকে ৬ বারের জয়কে লাকি সেভেনে পরিণত করতে দিনক্ষণ গুনছিলেন ভারতীয়রা। অবশেষে চিরবৈরী দুই প্রতিবেশী দেশের ২২ গজে ধুন্ধুমার লড়াই স্বপ্ন পূরণ হয়নি পাক সর্মথকদের। ৮৯ রানের হার এখন দুঃস্বপ্নের ভুত হয়ে কুড়েকুড়ে খাচ্ছে তাদের।

খেলার আগের উত্তেজনা, চাপ রূপ নেয় হতাশায়। সমর্থকরা এমন চাপে থাকলেও পাক ক্রিকেটাররা ছিলেন কিন্তু খোশ মেজাজেই!

অভিযোগ উঠেছে, ম্যাচের আগের রাতে পাকিস্তানি ক্রিকেটাররা ম্যানচেস্টারে ক্যাফে লাউঞ্জে গিয়ে শিশা খেয়েছেন।

এ বিষয়ে পাক-ভারত ম্যাচের পর একটি ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সে ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, ম্যানচেস্টারের ক্যাফে লাউঞ্জে বসে কিছু খাচ্ছেন পাক ক্রিকেটাররা। শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, ওয়াহাব রিয়াজ ও ইমামরা রয়েছেন সেখানে। স্বামীকে সঙ্গ দিতে শোয়েবের স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জাকে দেখা গেছে সেখানে। ভিডিওতে তাদের আশপাশের টেবিলে শিশার পাত্র দেখা গেছে। এছাড়াও সেসব ভোক্তাদের অনেকের মুখ দিয়ে সাদা ধোঁয়া বের হতে দেখা গেছে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে পাকিস্তানি ক্রিকেটারদের তুমুল সমালোচনায় মেতেছে দেশটির সমর্থকরা।

এমন ভিডিও দেখে পাক সমর্থকরা রীতিমতো বিস্মিত। ভারতের বিপক্ষে এমন হাইভোল্টেজ ম্যাচের আগে কীভাবে পাক ক্রিকেটাররা এভাবে সময় কাটাতে পারেন! সে প্রশ্ন ছুঁড়ছেন তারা।

কেউ কেউ অবশ্য নিজের দেশের ক্রিকেটারদের দোষ না দিয়ে পুরো দোষ চাপিয়েছেন সানিয়া মির্জার কাঁধে।

তারা বলছেন, এটা সানিয়ার ষড়যন্ত্র। ভারতের বিপক্ষে এমন ভরাডুবির পেছনে দায়ী কেবল সানিয়া মির্জাই। তিনিই সবাইকে উদ্বুদ্ধ করে নিয়ে গেছেন ওই ক্যাফেতে, যেখানে শিশা খাওয়া হয়।

পাক সমর্থকদের এমন অভিযোগ ও সমালোচনার কড়া জবাব দিতে কালক্ষেপণ করেননি সানিয়া।

ভারতীয় এই টেনিস তারকার দাবি, ডিনার করতেই সেই ক্যাফেতে স্বামী ও তার সতীর্থদের নিয়ে গিয়েছিলেন তিনি। সেখানে তারা ডিনার শেষে কফি খাচ্ছিলেন তারা। সে সময়েরই ছবি এটি।

এ দাবি করেই ক্ষান্ত হননি সানিয়া। তিনি পাল্টা অভিযোগ করেন, এভাবে না জানিয়ে ভিডিও করা ও ছবি তোলা ঘোরতর অন্যায়।

প্রসঙ্গত গতকাল (১৬ জুন) রোববার ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। টস জিতে ফিল্ডিং নেয় সরাফরাজ। আগে ব্যাটিং পেয়ে সুযোগের সদ্ব্যবহার করেন রোহিত শর্মা। তার সেঞ্চুরি ও লোকেশ রাহুল ও বিরাট কোহলির জোড়া হাফসেঞ্চুরির ওপর ভর করে ৩৩৬ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ভারত। জবাবে ৪০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রানে থাকে পাকিস্তানের ইনিংস।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com