পাক সেনাবাহিনীর ওপর হামলা, নিহত ১০

Print

পাকিস্তানের সশস্ত্র বাহিনীর ওপর হামলায় এক কর্মকর্তাসহ ১০ সেনা নিহত হয়েছেন। দেশটির বেলুচিস্তান প্রদেশের নৃ-গোষ্ঠী অধ্যুষিত জেলা উত্তর ওয়াজিরিস্তানে পরপর দুটি হামলার ঘটনা ঘটে। দেশটির সামরিক বাহিনীর জনসংযোগ শাখার (আইএসপিআর) বরাতে এ তথ্য জানিয়েছে ডন।

দৈনিক ডনের এক অনলাইন প্রতিবেদনে জানানো হয়েছে, প্রথম হামলার ঘটনাটি ঘটে আফগানিস্তান সীমান্ত সংলগ্ন উত্তর ওয়াজিরিস্তানের গুরবাজ নামক একটি এলাকায়। সেখানে সামরিক বাহিনীর একটি গাড়িতে চোরাগোপ্তা হামলা চালালে ছয়জন সেনা নিহত হয়।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর থেকে (আইএসপিআর) দেয়া এক বিবৃতিতে জানানো হয়, ওয়াজিরিস্তানের গুরবাজে টহলরত সেনাদের ওপর সীমান্তের অপরপাশ থেকে সন্ত্রাসীরা গুলিবর্ষণ করলে ছয় সেনা শহীদ হয়। তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি) এই হামলার দায় স্বীকার করেছে।

এই হামলার কিছুক্ষণ আগে বেলুচিস্তানের আধাসামরিক বাহিনী ফ্রন্টিয়ার কোরের (এফসি) একটি টহল দলের ওপর চোরাগোপ্তা হামলা চালিয়ে চার কর্মকর্তাকে হত্যা করে অজ্ঞাত জঙ্গিরা। এই হামলার দায় কোনো সশস্ত্র কিংবা সন্ত্রাসী গোষ্ঠী স্বীকার করেনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 48 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com