পাতানো ম্যাচ খেলে হেরে গেল ভারত!

Print

চলতি বিশ্বকাপের ৩৮তম ম্যাচে আজ মাঠে নামে ভারত ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ান মরগান।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩৩৭ রান করে ইংল্যান্ড। ৩৩৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতের। রানের খাতা না খুলেই ওকসের বলে তাকে ক্যাচ দিয়ে ফিরেন রাহুল। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন কোহলি ও রোহিত।

তবে ব্যক্তিগত ৬৬ রানে ভিন্সের ক্যাচে প্ল্যাঙ্কেটের বলে ফিরেন কোহলি ও ১০২ রান করে ওকসের বলে বাটলারের হাতে ধরা পড়ে ফিরেন রোহিত। এরপর পন্থ ও পান্ডিয়ার ব্যাটে এগিয়ে যেতে থাকে ভারত। সেখানে আঘাত করেন প্ল্যাঙ্কেট।

ওকসের হাতে ক্যাচ দিয়ে ৩২ রান করে ফিরেন পন্থ ও ৪৫ রান করে ভিন্সের হাতে তালুবন্ধি হয়ে ফিরেন পান্ডিয়া। এরপর ধোনি ক্রিজে থাকলেও ম্যাচ থেকে ছিটকে যায় ভারত।

বাংলাদেশি সমর্থকরা ভারতের ধীর গতির ব্যাটিং দেখে শুরু থেকেই অভিযোগ তোলে আজ কি পাতানো ম্যাচ খেলছে ভারত। ভারত হেরেছে ৩১ রানে।

ভারত একাদশ: লুকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ পন্থ, কেদার যাদব, মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

ইংল্যান্ড একাদশ: জেসন রয়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ান মরগান, বেন স্টোকস, জস বাটলার, ক্রিস ওকস, আদিল রশিদ, লিয়াম প্লাঙ্কেট, জোফরা আর্চার, মার্ক উড।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com