পাতা কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির ছাত্রী

Print

গাজীপুরের শ্রীপুরে রান্নার জন্য গাছের শুকনো পাতা কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশু ছাত্রী। সোমবার উপজেলার বরমী ইউনিয়নের ডালেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত আরিফ হোসেন (১৮) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। আরিফ ওই গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শিশুটি স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। সোমবার বেলা ১১টার দিকে স্কুলে যাওয়ার আগে সে রান্নার জন্য গাছের শুকনো পাতা কুড়াতে বাড়ির পাশের একটি বাগনে যায়। এ সময় প্রতিবেশী আরিফ তাকে ফুসলিয়ে তাদের বাড়িতে নিয়ে যায়। পরে তাকে ঘরের ভেতর নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। শিশুটি সেখান থেকে কান্না করতে করতে বাড়িতে এসে ঘটনাটি তার মাকে জানায়। পরে শিশুটির মা মেয়েকে নিয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, ধর্ষণের ঘটনা উল্লেখ করে আরিফকে অভিযুক্ত করে সোমবার শিশুটির মা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। প্রাথমিক তথ্যের ভিত্তিতে আরিফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে মঙ্গলবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com