পাপনের ক্যাসিনো খেলার ভিডিওটি বিদেশের

Print

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, নাজমুল হাসান পাপনের ক্যাসোনো খেলার ভিডিওটি বিদেশের। তিনি হয়তো সেটা বিদেশে খেলেছেন।

রোববার সচিবালয়ভিত্তিক সাংবাদিক সংগঠনের উদ্যোগে আয়োজিত বিএসআরএফ সংলাপে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তার কাছে সাংবাদিকদের প্রশ্ন ছিল- বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সম্প্রতি একটি ক্যাসিনো খেলার ভিডিও ভাইরাল হয়েছে তাকেও আইনের আওতায় আনা হবে কি না।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি যতদূর দেখেছি তিনি বাংলাদেশে কোথাও ক্যাসিনো খেলেননি। তিনি বিদেশে খেলেছেন, ফলে বিষয়টিকে সেভাবে নেওয়া যায় না। এটা আমাদের বিষয় নয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ক্যাসিনো বিষয়ে কেউ এখানে ছাড়া পাচ্ছে না। আমরা এ পর্যন্ত যাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি, তারা মূলত ক্যাসিনো ব্যবসার উৎপত্তি ঘটিয়েছে। যারা ক্যাসিনো ব্যবসায় লিড দিচ্ছে তাদেরকে আমরা গ্রেফতারের প্রথমে চেষ্টা করেছি।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ক্যাসিনো খেলতে দেখা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com