পাপনের ক্যাসিনো খেলার ভিডিও ফাঁস

Print

বাংলাদেশ ক্রিকেটের টালমাটাল অবস্থা। ক্রিকেট যে ঠিক কোন জায়গায় গিয়ে ঠেকেছে তা বোঝা যাবে ভারত সফরে। ভারতে বাংলাদেশ দল অবস্থান করছে। যেখানে উপস্থিত থাকতে পারেননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তিনি এক বছরের জন্য ক্রিকেটে নিষিদ্ধ।

এ ব্যাপারে কিছুটা ধোয়াশা আছে। কেউ বলছেন, তিনি সেটা নিয়ে কোথাও বলার প্রয়োজন বোধ করেননি।

আবার কেউ বলছেন, তিনি বিষয়টা নাজমুল হাসান পাপনকে জানিয়েছেন। পাপন সাহেব তখন সাকিবকে চেপে যেতে বলেছেন।

সেসব প্রসঙ্গের বাইরে এখন পাপনের ক্যাসিনো কেলেঙ্কারি। পাপনের যে ক্যাসিনো প্রীতি আছে সেটা আবারো প্রমাণ হলো এক ভিডিওর মাধ্যমে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এর আগে পাপনের ক্যাসিনো খেলার ছবি ভাইরাল হয়েছিল।

এবার ভাইরাল হয়েছে পাপনের ক্যাসিনো খেলার ভিডিও। ধারণা করা হচ্ছে ভিডিওটি সিঙ্গাপুরের মেরিনা বে- হোটেলের। বোর্ডের অনেকেরই ক্যাসিনো খেলার অভ্যাস রয়েছে। খালেদ মাহমুদ সুজনের ক্যাসিনো খেলার ছবি ও ভিডিও এর আগে ভাইরাল হয়েছে।

ক্রিকেট বোর্ডের অন্যতম পরিচালক ও পাপনের ঘনিষ্ঠ বন্ধু লোকমান হোসেন ভুঁইয়া ক্যাসিনো কেলেঙ্কারিতে জেলে আছেন। যদিও পাপন এখনো তাকে বোর্ডে বহাল তবিয়তে রেখেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com