পাবনায় ভিটামিন”এ” প্লাস ক্যাম্পেইন অবহিতকরন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে

Print


বাকী বিল্লাহঃ (পাবনা) জেলা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদী উপজেলায় দ্বিতীয় পর্যায়ে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম পরিচালনার জন্য আজ সোমবার পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদ চত্বরে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার আহাম্মদ হোসেন ভূইয়া। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসমা বেগমের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন, ডাঃ আব্দুল বাতেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, ওসি (তদন্ত) শামসুল আলম। সভায় বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিকসহ সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
আগামী ১৯ শে জানুয়ারী দ্বিতীয় পর্যায়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানোর বিষয়ে সচেতনতা তৈরী এবং ব্যাপক প্রচারণার ব্যবস্থা গ্রহনের জন্য সভায় সিদ্ধান্ত গ্রহন করা  হয়।

বাকী বিল্লাহ পাবনা জেলা প্রতিনিধি 
মোবাইল ০১৯২১-৩৪৩৩৩৪
তারিখ ১৪/০১/২০১৯ ইং

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 119 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com