পাবনার আপন দুই- ভাই বোন বাংলাদেশ  যুব মহিলা লীগ ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে

Print
স্টাফ রিপোর্টার:
পাবনা জেলার চাটমোহর উপজেলার আবুল কাশেম চৌধুরী  মাস্টারের মেয়ে লাবনী  চৌধুরী বর্তমানে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। আরেক সন্তান তৌহিদুল ইসলাম চৌধুরী সদ্য ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এখবর শোনার পর পাবনা জেলার চাটমোহর উপজেলার সহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা।
সূত্রমতে, আওয়ামী পরিবারের সন্তান ও মাস্টার আবুল কাসেম চৌধুরীর দুই সন্তান লাবনী চৌধুরী এবং তৌহিদুল ইসলাম চৌধুরী দীর্ঘদিন ধরেই ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ সোমবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি পদ পান তৌহিদুল ইসলাম চৌধুরী। আর বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য লাবনী চৌধুরী এর আগে ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।
এদিকে, লাবনী চৌধুরী বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও তার ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনরা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
অন্যদিকে, দলীয় নেতাকর্মী, শুভাকাঙ্খী, সমর্থক সহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ তাদেরকে অভিনন্দন জানিয়েছেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 94 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com