পাবনার বেড়ায় জমে উঠেছে বানিজ্য মেলা

Print

পাবনার বেড়ায় জমে উঠেছে বানিজ্য মেলা
বাকী বিল্লাহঃ(পাবনা)জেলা প্রতিনিধিঃ শুরু হওয়ার দুই সপ্তাহের মধ্যেই পাবনা বেড়ায় মাসব্যাপী বাণিজ্য মেলা জমে উঠেছে। সন্ধ্যার পর থেকে ষ্টলগুলোতে ক্রেতা ও দশীনার্থীর ঢল নামে। বিশেষ করে ছুটির দিনে ক্রেতাদের চাপ আরও বাড়ছে। পাশাপাশি শিশুদের বিভিন্ন রাইডগুলোতেও উপচে পড়া ভিড়। ব্যস্ততার পাশাপাশি একটু বিনোদন নিতে সন্তানের হাত ধরে মেলায় নিয়ে আসছেন অভিভাবকরা।
বেড়ায় সিএন্ডবি বাসষ্ট্যান্ড সংলগ্ন ষ্ট্যাক ইয়ার্ডে বেসরকারি আন্তর্জাতিক মাতৃভাষা ও স্বাধীন মুক্ত বই, কৃষি, শিল্প, বস্ত্র ও বাণিজ্য মেলা বাণিজ্য মেলা শুরু হয়েছে। বেড়া এবং সাঁথিয়া উপজেলার প্রাণকেন্দ্র হওয়ায় বাণিজ্য মেলায় দুই উপজেলার মানুষের সমাগম ঘটছে বিক্রেতারা জানিয়েছেন, মহিলা এবং শিশুদের পণ্যের চাহিদা সবচেয়ে বেশি।ক্রেতাদের আকর্ষণ করতে বিভিন্ন ছাড়ের সুযোগ দিচ্ছেন বিক্রেতারা। বিভিন্ন পণ্যের ষ্টলের পাশাপাশি মুখরোচক খাবারের দোকানগুলোর বিক্রিও জমছে। দিন গড়ানোর সাথে সাথে ক্রেতাদের ভিড় আরও বাড়ছে।এসবের পাশাপাশি আয়োজকরা স্কুল কলেজের ছাত্রছাত্রীদের নিয়ে নাচ, গান, আবৃত্তি ও বিতর্ক প্রতিযোগীতার আয়োজন করেছেন। প্রতিদিন বিকেলে এই প্রতিযোগীতা অনুষ্ঠিত হচ্ছে। ছাত্রছাত্রীদের বিনামূল্যে রাইড উপভোগ করার সুযোগও করে দেয়া হয়েছে।

বাকী বিল্লাহ পাবনা জেলা প্রতিনিধি

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 293 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com