পাবনায় নারী সাংবাদিক হত্যা, প্রতিবাদে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের মানববন্ধন

Print

মোঃ খলিলুর রহমানঃ
বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা প্রতিনিধি নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকারীদের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও সমাবেশ করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ (জেইউএম)।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম এর সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ, যুগ্ম-সম্পাদক আমানউল্লা আকন্দ জাহাঙ্গীর, বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আলকিত সকালের জেলা প্রতিনিধি বদরুল আলম প্রমুখ। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, দি ডেইলী ট্রাইব্যুনাল ও ব্রেকিংনিউজ ডটকম ডটবিডির স্টাফ করেসপন্ডেন্ট মাসুদ রানা, ময়মনসিংহ প্রতিদিন ডটকমের নির্বাহী সম্পাদক মোঃ রাসেল হোসেন, সাপ্তাহিক ময়মনসিংহ সমাচারের সম্পাদক আব্দুল হালিম, সাংবাদিক মিল্লাত, কাইয়ুম, অজয় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা, পাবনার নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যাসহ সারাদেশে সকল সাংবাদিক হত্যা ও নির্যাতনের তীব্র প্রতিবাদ জানান এবং দোষীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানিয়েছেন। মানববন্ধনে  ময়মনসিংহে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com