পার্লামেন্টে সাংবাদিকরা ঘিরে ধরায় বিরক্ত নুসরাত-মিমি

Print

ভারতের লোকসভায় মঙ্গলবার এমপি হিসেবে শপথ নেন পশ্চিমবঙ্গ থেকে নির্বাচিত দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

নুসরাতের বিয়ের অনুষ্ঠান উপলক্ষে তুরস্কে থাকায় লোকসভার আনুষ্ঠানিক শপথগ্রহণ অনুষ্ঠানে তৃণমূল থেকে নির্বাচিত ওই দুই এমপি তখন উপস্থিত থাকতে পারেননি। খবর এনডিটিভির।

মঙ্গলবার পার্লামেন্টের সামনে গণমাধ্যমের প্রতিনিধিরা ঘিরে ধরলে ধৈর্য হারান সদ্য নির্বাচিত তৃণমূল কংগ্রেসের ওই দুই এমপি নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী।

প্রথম দিকে গণমাধ্যমের প্রতিনিধিদের সামনে দাঁড়িয়ে ছবি তুললেও পরে তাদের এড়াতে না পেরে অস্বস্তি ও বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা ওই দুই তারকা।

একহাতে বন্ধু মিমি চক্রবর্তীকে আগলে রেখে সাংবাদিকদের দূরে সরে যেতে বললেন নুসরাত।

এ সময় তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, ব্যাপারটি বুঝুন, আপনারা এভাবে ধাক্কা মারতে পারেন না।

পরে অবশ্য সংবাদকর্মীদের দূর থেকে লাইনে দাঁড়িয়ে ছবি তুলতে বলা হয়। রাজনীতির জগতে এসেই প্রথমবারের মতো এমপি নির্বাচিত হন নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। পশ্চিমবঙ্গের বসিরহাট আসন থেকে নুসরাতকে এমপি হিসেবে নির্বাচিত করেন এলাকাবাসী, আর মিমি নির্বাচিত হন যাদবপুর আসন থেকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com