পূর্ণ হল কেন্দুয়া টু ময়মনসিংহ বাস প্রত্যাশা;জন্মেছে কেন্দুয়া টু নেত্রকোনা বাস চালুর আশা

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ পুরণ হল কেন্দুয়া টু ময়মনসিংহ বাস সার্ভিস প্রত্যাশা,  জন্মেছে কেন্দুয়া টু নেত্রকোনা বাস চালুর আশা ।

নেত্রকোনা-৩( আটপাড়া-কেন্দুয়া) আসনের সংসদ সদস্য ,বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপির প্রতিশ্রুতি অনুযায়ী দ্রুততম সময়ে মধ্যে চালু হয়েছে কেন্দুয়া টু ময়মনসিংহ বাস সার্ভিস । বৃহস্পতিবার সকাল থেকে আনুষ্ঠানিকভাবে এ সার্ভিস চালু হচ্ছে বলে জানা গেছে । কেন্দুয়া উপজেলাব্যাপী মাইকিং এর মাধ্যমে কেন্দুয়া টু ময়মনসিংহ বাস সার্ভিসের সময়সূচী জানিয়ে দেওয়া হয়েছে ।

 

কেন্দুয়া টু ময়মনসিংহ সড়কে  উন্নত যাত্রী পরিবহন সেবা নিশ্চিতে  এমপি অসীম কুমার উকিল বিশেষ ভাবে সচেষ্ট রয়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র ।

 

এ বিষয়ে কেন্দুয়া উপজেলা সড়ক ও পরিবহণ শাখার সাধারণ সম্পাদক, কেন্দুয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মোস্তাফিউজুর রহমান বিপুল জানান-কেন্দুয়া-টু ময়মনসিংহ বাস সার্ভিস চালু হওয়ায় কেন্দুয়াবাসীসহ প্রতিনিয়ত চলাচলকারী যাত্রীরা মহাখুশি । আমারাও খুশি । এজন্য এমপি অসীম কুমার উকিলকে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই । বাস সার্ভিস চাল হওয়ায় এখন থেকে যাত্রী সাধারণ সাচ্ছন্দে যাতায়াত করতে পারবে ।

তিনি আরও বলেন-কেন্দুয়া টু নেত্রকোনা সড়কে বাস সার্ভিস চালু হওয়াও প্রয়োজন । তাহলে আরও বেশী ভাল হবে ।

 

জানা যায়-প্রাথমিক ভাবে ৬ টি বাস এ রুটে সার্ভিস দিবে ।  বৃহস্পতিবার সকাল থেকে কেন্দুয়া থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে দুটি বাস ও ময়মনসিংহ থেকে কেন্দুয়ার উদ্দেশ্যে ২ টি বাস মিলে মোট চারটি বাস যাত্রী পরিবহনে সেবা প্রদানের লক্ষ্যে উদ্বোধন করা হচ্ছে ।  । ক্রমান্বয়ে চাহিদা অনুযায়ী এ রুটে বাস সার্ভিস বাড়ানো হবে ।

 

বৃহস্পতিবার থেকে  কেন্দুয়া টু ময়মনসিংহে বাস চলাচলের বিষয়ে  নেত্রকোনা জেলা যুবলীগ সদস্য তাপস ব্যানার্জী বলেন-বলেন,কেন্দুয়াবাসী দাবীর প্রেক্ষিতে এমপি অসীম কুমার উকিলের সহায়তায় চাল হয়েছে কেন্দুয়া টু ময়মনসিংহ বাস সার্ভিস । এই বাস পরিসেবা  মানুষের সহায়তা  করবে এবং বাস চালুর পরে এই পরিসেবা আরও সম্প্রচারিত হবে-এটাই আমাদের প্রত্যাশা ।

কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা বলেন, ‘‘সকল মানুষের কাছে  বাস পরিষেবা পৌঁছে দিতে আমাদের এমপি মহোদয় প্রতুস্ত্রুতিবদ্ধ ছিলেন ৷’’  তিনি তা দ্রুততম সময়ে বাস্তবায়ন করেছেন । এজন্য আমরা বিনয়ী কৃতজ্ঞতা স্বীকার পূর্বক উঁনাকে ধন্যবাদ জ্ঞাপন করছি ।

এদিকে, কেন্দুয়া টু ময়মনসিংহ বাস সার্ভিস  চালুর সংবাদ শুনে শিক্ষার্থী, চাকরিজীবীসহ বিভিন্ন স্তরের মানুষের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস দেখা দিয়েছে এবং কেন্দুয়া টু নেত্রকোনা বাস চালুর আশা জন্মেছে ।

কেন্দুয়া উপজেলার অনেক সচেতন নাগরিক জানান-নিয়মিত বাস চলাচল করলে  আমরা অনেক উপকৃত হব । আমাদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে এমপি অসীম কুমার উকিলের উদ্যোগকে স্বাগত জানাই এবং এখন থেকে আমাদের অসহনীয় দূর্ভোগ লাঘব হবে-সেজন্য উঁনাকে ধন্যবাদ জানাই ।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 113 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com