পুলিশকে নাশকতার আগাম বার্তা দিয়েছিলেন শামীম ওসমান

Print

নারায়ণগঞ্জে নাশকতা হতে পারে, জেলা পুলিশকে এমন আগাম বার্তা দিয়েছিলেন প্রভাবশালী এমপি ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান। সোমবার ফতুল্লার তক্কার মাঠ এলাকায় জঙ্গি অভিযান চলাকালে শামীম ওসমানের সেই বিশেষ বার্তার বিষয়টি ছিল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের অনেকেরই মুখে মুখে। অনেকে বলেন, বিষয়টি আগেই টের পেয়েছিলেন শামীম ওসমান এমপি। তার আশঙ্কাই দেখলাম সত্য হলো।

ঘটনার পরেই শামীম ওসমান গণমাধ্যম কর্মীদের বলেন, ‘প্রধানমন্ত্রী দেশে না থাকলে যে কিছু ঘটবে সেটা আগেই আমরা ধারণা করেছিলাম। সে কারণেই পুলিশ সুপারকে কিছু বার্তা, তথ্য, আশঙ্কার কথা জানিয়েছিলাম। একজন এমপি হিসেবে দেশকে রক্ষায়, অরাজকতা ও ষড়যন্ত্র রোধে পুলিশ সুপারের সঙ্গে আমি কথা বলতেই পারি।’

গত ১৭ সেপ্টেম্বর পুলিশ সুপার কার্যালয়ে আকস্মিক পরিদর্শনে যান তিনি। সেখানে পুলিশ সুপার হারুন অর রশীদ ও ২জন অতিরিক্ত পুলিশ সুপারের সাথে দীর্ঘক্ষণ রুদ্ধদ্বার বৈঠক করেন।

জেলা পুলিশের একজন শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, শামীম ওসমান এমপির ওই বৈঠকে দেয়া বার্তার প্রধান ইস্যু ছিল জঙ্গি ইস্যু। তিনি বলেছিলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে না থাকলে দেশকে অস্থিতিশীল করা হবে। ওই সময়ে দেশে নাশকতার বড় ধরনের পরিকল্পনা করা হতে পারে। বিভিন্ন স্থানে গোপন বৈঠক কিংবা বোমা বিস্ফোরণের মতো নাশকতা হতে পারে। বিশেষ করে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিচিত নারায়ণগঞ্জে এমন ঘটনা ঘটানোর আশঙ্কাই বেশি’।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com